সাভারে যুবলীগের বিক্ষোভ (ভিডিও সহ) - ashulia news 24

topads

Ads Here

Thursday, September 6, 2018

সাভারে যুবলীগের বিক্ষোভ (ভিডিও সহ)


সাভার প্রতিনিধি:
২১ আগষ্ট মামলার দ্রুত নিষ্পত্তির দাবিতে সাভারে বিক্ষোভ
২১ আগষ্ট গ্রেনেড হামলায় মামলার দ্রুত নিষ্পত্তির দাবিতে সাভারে বিক্ষোভ মিছিল করেছে যুবলীগের নেতাকর্মীরা। এ উপলক্ষে বুধবার দুপুরে সাভার বাজার বাসষ্ট্যান্ড নিউ মার্কেটের সামনে থেকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু আহমেদ নাসিম পাভেলের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছির বের হয়।

মিছিলটি ঢাকা আরিচা মহাসড়ক প্রদক্ষিণ করে সাভার বাজার বাসষ্ট্যান্ড এর সিটি সেন্টারের সামনে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলে এসময় প্রায় আধা ঘণ্টা যান চলাচল বন্ধ ছিলো। বিক্ষোভ মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ঢাকা ১৯ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আবু আহমেদ নাসিম পাভেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর এ নির্বাচনে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকার পক্ষে রায় দিতে হবে। উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশের ধারাবাহিকতা আমাদের রক্ষা করতে হবে। তিনি এসময় ২১ আগষ্ট মামলা দ্রুত নিষ্পত্তি করে এর সাথে জড়িতদের দ্রুত ফাঁসির দাবি জানান সরকারের কাছে।

বিক্ষোভ মিছিলে এসময় স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



1 comment:

  1. সেলিনার চায়ের দোকান মাদ্রাসার বাজার,বাগবাড়ী,আশুলিয়া,

    কল করুন সবরকম যৌন ছহিদা
    সুন্দরী কছি বালিকা,সরবরাহ করা হয়।
    01715273916
    Ami PHONESEX and SKYPSEX kori and onek moja dite pari jodi kew interested thako tahole amake call dite paro. 1777668398. ai number e..PHONESEX 400taka and Skypsex 1200taka....jara taka dite parba sudhu tara phone diba......01777668398. ai number e bkash number.... so bkash kore phone diba...
    আমার দালাল মনছুর আলী , আপনাদের তার সহিত যোগাযোগ করিতে হইবে।
    উনার মোবাইল নং:০১৭১৪৮৭৮৫৭১

    ReplyDelete