আশুলিয়ায় নৌকার জয়ের জন্য মরিয়া ধামসোনার আ.লীগ নেতারা - ashulia news 24

topads

Ads Here

Tuesday, December 4, 2018

আশুলিয়ায় নৌকার জয়ের জন্য মরিয়া ধামসোনার আ.লীগ নেতারা

আশুলিয়া প্রতিনিধিঃ
আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের আওয়ামীলীগ নেতারা নৌকার প্রার্থীকে জয়ের জন্য দিনরাত মরিয়া হয়ে ছুটছেন। একরকম নাওয়া খাওয়া ভুলে কোমর বেধে লেগে পড়েছেন ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মতিউর রহমান মতিন নেতৃত্বে  ঢাকা জেলা উত্তর সেচ্চাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ উজ্জল, ধামসোনা ইউপি আওয়ামীলীগের সহ-সভাপতি ৬নং ওয়ার্ড মেম্বার আবু সাদেক হোসন ভূইয়া, ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনসুর আলী. এান ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ ইব্রাহিম , ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের ৬ নং ওয়ার্ড  সভাপতি আমিনুল ইসলাম. সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম , আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সিকদার ও আশুলিয়া থানা যুবলীগের সদস্য মোহাম্মদ ওমর আলী সজিবসহ অসংখ্য নেতাকর্মী।

 তারা দিন রাত চষে বেড়াচ্ছেন কখনো কর্মী সম্মেলনে, কখনো নির্বাচনী অফিস উদ্বোধনে, আবার কখনো ভোটারদের দ্বারে দ্বারে। প্রতিদিন বিকেল থেকে গভীর রাত পর্যন্ত চলে তাদের কার্যক্রম।

উল্লেখ্য সাভার আশুলিয়ার কাঙ্ক্ষিত নৌকা প্রতিক নিয়ে এবার নির্বাচনের মাঠে রয়েছেন ঢাকা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বর্তমান সাংসদ ডাঃ এনামুর রহমান তার বিপরীতে রয়েছে ধানেরশীষ প্রতিক নিয়ে দুইবারের নির্বাচিত সাবেক সাংসদ ঢাকা জেলা বিএনপির সভাপতি  ডাঃ দেওয়ান সালাহউদ্দিন বাবু। আর তাই প্রতিপক্ষকে দুর্বল না ভেবে তারা ভোটের মাঠে নিজেদের শক্ত অবস্থানকে আরো শক্ত করতে খেটে চলেছন অবিরত।

আর এই পরিশ্রমের ফসল আসবে আগামী ৩০শে ডিসেম্বর ভোটের মাঠে জয় পরাজয়ের মধ্যে দিয়ে।
এ প্রসঙ্গে ধামসোনা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মতিউর রহমান মতিন বলেন, প্রথমে আমি মাননীয় প্রধানমন্ত্রী আ.লীগের সভানেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই তিনি সত্যিই ডাঃ এনামুর রহমানের মত একজন সৎ নির্ভিক র্নিলোভ পরোপকারী মানুষকে আবারো মনোনায়ন দিয়েছেন। আমরা ডাঃ এনাম তথা নৌকা মার্কার জন্য নির্বাচনের পূর্ব মূহুর্ত পর্যন্ত কাজ করে যেতে চাই। আমরা আমাদের শ্রমের মূল্য নৌকার জয়ের মধ্যে দিয়েই উৎস্বর্গ করতে চাই।



No comments:

Post a Comment