আশুলিয়ার ইয়ারপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ - ashulia news 24

topads

Ads Here

Friday, August 23, 2019

আশুলিয়ার ইয়ারপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ


আশুলিয়া প্রতিনিধি:
 সাভারের আশুলিয়ায় ইয়ারপুর ইউনিয়ন আ.লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের  উদ্যেগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৩ আগস্ট) জুম্মাবাদ আশুলিয়ার কুন্ডলবাগের গ্রামীন কনভেনশন সেন্টারে আলোচনা সভা ও দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়েছে। ইয়ারপুর ইউপি চেয়ারম্যান ও সাভার উপজেলা  আ.লীগের সহ-সভাপতি সৈয়দ আহম্মেদ ভূইয়ার সভাপতিত্বে, ও ইয়ারপুর আ.লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমানের সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আ.লীগের সহ-সভাপতি ফিরোজ কবির, সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব, সাভার উপজেলা আ.লীগের সভাপতি হাসিনা দৌলা, সাভার উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাঃ দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু, ধামসোনা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম ও সাভার উপজেলা ভাইস-চেয়ারম্যান শাহাদাত হোসেন খাঁন ও ইয়ারপুর ইউপির  ৬নং ওয়ার্ড সদস্য আবু তাহের মৃধা।
এ সময় শত শত নেতা কর্মী নিয়ে অনুষ্ঠান স্থলে প্রবেশ করেন আবু তাহের মৃধা।পরে উপস্থিত আগত অতিথীবৃন্দ বঙ্গবন্ধুর বর্ণাট্য জীবন নিয়ে আলোচনা করেন।
 পরে বঙ্গবন্ধুসহ তার পরিবারের নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয় এবং গণভোজের মধ্যেদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।


No comments:

Post a Comment