আশুলিয়ায় কৃষকদের মাঝে সার বীজ ও এতিমদের মৌসুমি ফল বিতরণ - ashulia news 24

topads

Ads Here

Monday, August 17, 2020

আশুলিয়ায় কৃষকদের মাঝে সার বীজ ও এতিমদের মৌসুমি ফল বিতরণ


নিজস্ব প্রতিনিধি : বঙ্গবন্ধুর ৪৫তম শাহদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আশুলিয়া থানা কৃষকলীগের উদ্যােগে এতিম শিশুদের মৌসুমি ফল ও কৃষকদের মাঝে সার, বীজ বিতরণ এবং নিহত বঙ্গবন্ধু ও তার স্ব-পরিবারের আত্মার মাগফেরাত কামনা করে  দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
 সোমবার সকালে আশুলিয়ার ঘোড়াপীর মাজার সংলগ্ন আলহাজ্ব জাফর বেপারি উচ্চ বিদ্যালের উন্মুক্ত মঞ্চে আশুলিয়া থানা কৃষকলীগের সভাপতি মহসিন করিমের সভাপতিত্বে  সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ। প্রধান আলোচক হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৈয়দ সাগীরুজ্জামান শাকিক, সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খানঁ, ঢাকা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সানাউল্লাহ (সানা)। 

এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম, আশুলিয়া থানা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হাই, ধামসোনা কৃষকলীগের সভাপতি কিসমত আলী সহ আ.লীগ ও অনান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
এ সময় বক্তাগণ বঙ্গবন্ধুর জীবনী নিয়ে নানা বিষয়ে আলোকপাত করেন। 
পরে অতিথিবৃন্দ  মাদ্রাসার এতিম অসহায় অনাথ শিক্ষার্থীদের মৌসুমি ফল ও কৃষকের মাঝে সার বীজ বিতরণ করেন। 

No comments:

Post a Comment