সাভারে অনলাইন টিভির নামে প্রতারণা র‍্যাবের অভিযান, মাদকসহ আটক ৪ - ashulia news 24

topads

Ads Here

Saturday, September 5, 2020

সাভারে অনলাইন টিভির নামে প্রতারণা র‍্যাবের অভিযান, মাদকসহ আটক ৪



সাভার প্রতিনিধি : সাভারে  অনুমোদনহীন নিউজটিভি বাংলা নামে অনলাইন টিভির নামে প্রতারণার অভিযোগে  একটি ভুয়া অনলাইন টিভি চ্যানেল নামধারীদের আস্তানায় অভিযান চালিয়ে মাদকসহ ৪ জন কে আটক করে র‌্যাব-৪।
শনিবার সন্ধার পর গোপন সংবাদের ভিত্তিতে সাভারের হেমায়েতপুর মোল্লা মার্কেটের তৃতীয় তলায় ওই ভুয়া অনলাইন টিভি চ্যানেলের অফিসে অভিযান চালায় র‌্যাব-৪। এসময় অফিস থেকে আটক করা হয়েছে ঐ চ্যানেলের প্রধান প্রতারক দিদারুল ইসলাম দিদার-সহ মোট ৪ জনকে। এদের মধ্যে দুই জন নারীও রয়েছে। এছাড়া অফিসে তল্লাশী চালিয়ে ইয়াবা, বিদেশী মদও পাওয়া যায়  বলে জানিয়েছে র‌্যাব।

এ প্রসঙ্গে র‌্যাব-৪ এর মিরপুর ক্যাম্পের এএসপি উনু মং জানান, দীর্ঘ দিন ধরে প্রতারক দিদার ও তার সহযোগীরা সাভারের হেমায়েতপুরে একটি অফিস ভাড়া নিয়ে সাংবাদিক নিয়োগ ও  মানুষের সাথে নানাভাবে প্রতারণা ও ভয়ভীতি প্রদর্শন করে অর্থ হাতিয়ে নিত । জানাযায় দেশের বিভিন্ন জেলায় প্রতিনিধি নিয়োগের নাম করেও মোটা অংকের টাকা হাতিয়ে নিত বলে অভিযোগ ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে প্রতারক দিদারের মালিকানাধীন অবৈধ ও ভুয়া অনলাইন টিভি চ্যানেল নিউজটিভি বাংলার অফিসে অভিযান পরিচালন করা হয়। অভিযান চলাকালে বৈধ কোন কাগজপত্র দেখাতে না পারায় প্রতারক দিদারসহ ৪ জনকে আটক করা হয়। এসময় অফিসে তল্লাশি চালিয়ে বেশ কিছু ইয়াবা ও  বিদেশী মদ পাওয়া যায়। পাশাপাশি জব্দ করা হয় অফিসে ব্যবহৃত কম্পিউটার, মনিটর ও ল্যাপটপ। আটকদের বিরুদ্ধে র‌্যাবের পক্ষ থেকে মামলা দায়ের করা হবে বলে জানিয়েছে তিনি।

এদিকে, সাভার-আশুলিয়ার মূলধারার কর্মরত সকল সাংবাদিক ও বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সাধারণ মানুষ র‌্যাবের এমন কঠোর গোয়েন্দা নজরদারী ও অভিযানের ফলে অবৈধ অনলাইন টিভি চ্যানেল প্রতারকদের গ্রেফতারের ঘটনায় সাধুবাদ জানায়।

No comments:

Post a Comment