আশুলিয়া থানা কমিউনিটি পুলিশের উদ্দ্যোগে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত - ashulia news 24

topads

Ads Here

Wednesday, September 9, 2015

আশুলিয়া থানা কমিউনিটি পুলিশের উদ্দ্যোগে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত


মাসুদ রানা স্টাফ রিপোটারঃ আশুলিয়া এলাকায় অজ্ঞান পার্টি, মলম পার্টি ও ছিনতাইকারীসহ অন্যান্য অপরাধীদের বিরুদ্ধে সচেতনতা মুলক আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুরে আশুলিয়ার নবীনগর এলাকায় জয় রেস্তোরার সামনে ঢাকা জেলা ও আশুলিয়া থানা কমিউনিটি পুলিশের উদ্দ্যোগে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি মাহফুজুল ইসলাম নুরুজ্জামান(বি পি আই পি পি আই),
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সাংসদ ডা: এনামুর রহমান এনাম ও শফিকুল ইসলাম অতিরিক্ত ডিআইজি ।
অনুষ্ঠান সঞ্চালনার দ্বায়িতে ছিলেন আশুলিয়া থানা কমিটিটি পুলিশের সাধারন সম্পাদক ও সাভার উপজেলা আওয়ামীলীগের যুগ্নসাধারন সম্পাদক সাইফুল ইসলাম,সাভার কেন্দ্রিয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন তুহিন,আশুলিয়া থানা যুবলীগের সাধারন সম্পাদক শাহাদাত হোসেন খান,আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি এস এম শামীম,সাধারন সম্পাদক ফেরদৌস আহম্মেদ টিটু,প্রমুখ
অনুষ্ঠানে পুলিশ কর্মকর্তারা বলেন, প্রতি বছর ঈদ উপলক্ষে সক্রিয় হয়ে উঠে অজ্ঞান পার্টি, মলম পার্টি ও ছিনতাইকারী দলের সদস্যরা।
তাই এদের প্রতিহত করতে পুলিশের পাশাপাশি সাধারণ জনগনকে ও সচেতন হতে হবে। পাড়া মহল্লায় যদি কেউ এমন পেশায় যুক্ত থাকে তাদের ব্যপারে পুলিশকে তথ্য দিয়ে সাহায্য করতে হবে।পরে এক সচেতনতা মূলক র‌্যালীতে পুলিশ ও আওয়ামী নেতা কর্মীর পাশা পাশি সাধারণ মানুষ শতঃস্পূর্তভাবে অংশ গ্রহন করে ।

No comments:

Post a Comment