বগুড়ার অন্যতম ত্রাস ও আ’লীগ নেতা গ্রেফতার - ashulia news 24

topads

Ads Here

Monday, September 7, 2015

বগুড়ার অন্যতম ত্রাস ও আ’লীগ নেতা গ্রেফতার





আশুলিয়া নিউজ 24: দক্ষিণ বগুড়ার অন্যতম ত্রাস ও আ’লীগ নেতা ইনছান আলী (৩২) অস্ত্র, গুলি ও মাদকদ্রব্যসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ। ইনছান শাজাহানপুর উপজেলার জোড়া মন্ডলপাড়ার মোখলেছুর রহমানের পুত্র এবং উপজেলা আ’লীগের সম্পাদকমন্ডলীর সদস্য বলে জানা গেছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাত দেড়টায় ডিবি পুলিশ এর একটি দল বগুড়ার শাজাহানপুর থানার রানীরহাট বাজারে সন্ত্রাসী মোঃ ইনছান আলীকে রানীরহাটের উত্তর পাশের জনৈক ফিরোজ শাহর খুঁটির কারখানার ভিতর থেকে আটক করে। এরপর তার দেহ তল্লাশী করে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন, ৩ রাউন্ড গুলি ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। তার স্বীকারোক্তি মোতাবেক রাত সাড়ে ৩টায় তার বসতবাড়ির শোয়ার ঘর তল্লাশী করে আলমারীতে রাখা ব্লেজারের পকেটে ১টি ৯এমএম বিদেশি পিস্তল, ২টি ম্যাগজিন, ৬ রাউন্ড গুলি ও ৪ রাউন্ড শর্টগানের গুলি, ১৩টি ২২ বোরের গুলি এবং খাটের নিচ থেকে ১০টি ধারালো চাপাতি, ১০টি বিদেশী মদের খালি বোতল জব্দ করা হয়।
ইনছানের বিরুদ্ধে শাজাহানপুর থানার রানীরহাট, শাকপালা, বনানী এলাকার বিভিন্ন ব্যাবসা প্রতিষ্ঠান, আর্থিক প্রতিষ্ঠানসহ বড় বড় ব্যাবসায়ীদের জিম্মি করে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে বিপুল পরিমাণ অর্থ আদায় করার অভিযোগ রয়েছে। কিন্তু ভয়ে কেউ শাজাহানপুর থানায় জিডি কিংবা অভিযোগ করার সাহস পেত না। এছাড়াও জমির ভুয়া দলিল তৈরী করে জমি দখল করা তার অন্যতম পেশা।
সর্বশেষ রানীরহাট এলাকায় অবস্থিত স্যামকো কোম্পানিতে পঞ্চাশ লাখ টাকা চাঁদা দাবি করে, অন্যথায় কোম্পানীর ম্যানেজারকে গুলি করে হত্যা করার হুমকি দেয়।
অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার সংক্রান্তে তার বিরুদ্ধে শাজাহানপুর থানায় পৃথক পৃথক মামলা দায়ের হয়েছে

No comments:

Post a Comment