সরকারের জনপ্রিয়তা পরীক্ষার পরীক্ষা করা হোক:গয়েশ্বর চন্দ্র রায় - ashulia news 24

topads

Ads Here

Friday, September 4, 2015

সরকারের জনপ্রিয়তা পরীক্ষার পরীক্ষা করা হোক:গয়েশ্বর চন্দ্র রায়


 

 আশুলিয়া নিউজ ২৪: উল্লেখ্য, বৃহস্পতিবার মার্কিন গবেষণা প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল 
রিপাবলিকান ইনস্টিটিউট (আইআরআই) এক জনমত জরিপ প্রকাশ করেছে। যেখানে বলা 
হয়, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের পর গত দেড় বছরে ক্ষমতাসীন আওয়ামী লীগ 
সরকারের প্রতি জনসমর্থন বাড়ছে। দেশের চলমান অর্থনৈতিক পরিস্থিতি নিয়ে লোকজনের 
মনোভাব ইতিবাচক, অর্থনীতির ভবিষ্যৎ নিয়েও তারা আশাবাদী। তবে তাদের কাছে দুর্নীতি 
এখনও সবচেয়ে উদ্বেগের বিষয়
সরকারের জনপ্রিয়তা পরীক্ষার দাবি জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেছেন, সরকারের যদি জনপ্রিয়তা বেড়েই থাকে, তাহলে সেই জনপ্রিয়তা পরীক্ষা করা হোক। জনপ্রিয়তা বাড়লে একটি নতুন নির্বাচন দিতে তাদের ভয় কিসের?

শুক্রবার সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নীচে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী ও ফ্রি মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধন শেষে সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন।

বিএনপির ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ও তারেক রহমানের ৮ম কারামুক্তি দিবস উপলক্ষ্যে এ ক্যাম্পের আয়োজন করে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)। বাংলাদেশের রাজনীতি ও গণতন্ত্রবিষয়ক মার্কিন গবেষণা প্রতিষ্ঠানের সাম্প্রতিক এক জনমত জরিপের বিষয়কে সামনে রেখে গয়েশ্বর বলেন, এ জরিপের ফলাফলে উজ্জীবিত হয়ে জনগণের ইচ্ছানুযায়ী সরকার দেশ-বিদেশে সবার কাছে গ্রহণযোগ্য একটি নতুন নির্বাচন দিক।  

তিনি চিকিৎসকদের উদ্দেশে বলেন, দেশের চিকিৎসক সমাজের শতকরা ৮০ ভাগই শহীদ জিয়ার আদর্শের অনুসারী। তারা সরকারের রোষানলে পড়ে নির্যাতনের শিকার হচ্ছেন। বিনাকারণে অনেক চিকিৎসকের চাকরি খাওয়া হচ্ছে। বিএনপির এই নেতা চিকিৎসকদের আরও বেশি করে মানুষের সেবা করার আহ্বান জানান। এ সময় ড্যাবের মহাসচিব অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন, অর্থপেডিকস বিশেষজ্ঞ অধ্যাপক ডা. রফিক আল কাদেরী, শিশুরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. এমএ কামাল  হোসেন, সহযোগী অধ্যাপক ডা. সাইফুল ইসলাম  সেলিম, ডা. গোলাম মোস্তফা ও বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

No comments:

Post a Comment