আশুলিয়া থানায় ডেকে নিয়ে, চেয়ারম্যান আবদুল গফুরেকে আটক - ashulia news 24

topads

Ads Here

Wednesday, October 7, 2015

আশুলিয়া থানায় ডেকে নিয়ে, চেয়ারম্যান আবদুল গফুরেকে আটক


মাসুদ রানা স্টাফ রিপোটারঃ গতকাল সকালে আশুলিয়া থানায় ডেকে নিয়ে বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আব্দুল গফুর মিয়াকে আটক করেছে থানা পুলিশ। পুলিশ জানায়, বিএনপি সমর্থিত ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গফুর মিয়াকে সরকার বিরোধী আন্দোলন, নাশকতা সৃষ্টিতে মদদ ও অর্থ প্রদানের মামলায় আটক করা হয়। চলতি বছরের ১৩ এপ্রিল বগাবাড়ী এলাকায় বিক্ষোভ ও ককটেল ফাটিয়ে ত্রাস সৃষ্টির অভিযোগে ৫ জনকে ঘটনাস্থলের পার্শ্ববর্তী একটি হোটেলে দুপুরের খাবার খাওয়ার সময় আটক করে পুলিশ। ওই ঘটনায় জড়িয়ে গতকাল মঙ্গলবার সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক ইলিয়াস হোসেন গফুর চেয়ারম্যানকে থানার মধ্যে  আটক করে। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেন। যদিও চেয়ারম্যান আবদুল গফুরেরের আস্থাভাজনরা জানান এজাহারে তার নাম  উল্লেখ নেই।
কিছু আওয়ামী লীগ নেতাদের ভাষ্য গফুর চেয়ারম্যান আশুলিয়া থানার বিদায়ী ওসি মোস্তফা কামালকে মাসোহারা দিয়ে নিজ এলাকায় তার কার্যক্রম চালিয়ে যেতেন । হঠাৎ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির চলতি মাসের ৩ তারিখে দায়িত্ব নেয়ার পর ওই সুযোগ হাত ছাড়া হয়ে যায়। চেয়ারম্যানের আস্থাভাজন আওয়ামী লীগ নেতাদেরও নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে তেমন সখ্যতা গড়ে না ওঠার কারণে বিএনপি-র এ নেতাকে পুলিশের হাতে আটক হতে হলো।
এ ব্যপারে জানতে চাইলে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিন কাদির জানান, চেয়ারম্যান আব্দুল গফুর মিয়াকে সরকার বিরোধী আন্দোলনে নাশকতা সৃষ্টি ও বিস্ফোরক মামলায় সংশ্লিষ্টতার অভিযোগে আটক করা হয়েছে।

No comments:

Post a Comment