ধামরাইয়ে কোমল পানি (ষ্পিট)এর সাথে বিষ মিশিয়ে খাইয়ে স্ত্রীকে হত্যা - ashulia news 24

topads

Ads Here

Wednesday, October 7, 2015

ধামরাইয়ে কোমল পানি (ষ্পিট)এর সাথে বিষ মিশিয়ে খাইয়ে স্ত্রীকে হত্যা




আশুলিয়া নিউজ 24:ঢাকার ধামরাইয়ের বাইচাইল (পথহারা) গ্রামে পাষন্ড স্বামী তার প্রথম স্ত্রী পারভীন 
আক্তারকে কোমল পানির (ষ্পিট) সাথে বিষ মিশিয়ে খাওয়িয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
বুধবার সকালে ও গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। লাশের ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পাষন্ড স্বামী মোমেনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
জানা গেছে,উপজেলার কুল্লা গ্রামের মতিউর রহমানের মেয়ে পারভীন আক্তারের ৬ বছর পূর্বে বিয়ে হয় একই উপজেলার বাইচাইল (পথহারা) গ্রামের ইছামুদ্দিনের ছেলে গার্মেন্টস কর্মী মোমেনের সাথে। এর মধ্যে তাদের ঘরে জন্ম নেয় একটি শিশু কন্যা। গার্মেন্টসে চাকুরী করা কালীন সময়ে মোমেন অন্য একটি মেয়ে সঙ্গে পরকিয়ায় জড়িয়ে পরে। অবশেষে তাকে বিয়েও করে। দ্বিতীয় বিয়ের করার পর পারভীন আক্তারকে তার বাবার বাড়ী থেকে বিভিন্ন অজুহাত দেখিয়ে টাকা আনে বলে টাকা আনতে অস্বীকৃতি জানালেই তার উপর চলে শারীরিক ও মানষিক নির্যাতন।
অবশেষে মঙ্গলবার রাতে স্ত্রী পারভীনকে তার স্বামী কোমল পানি (স্পিট) সাথে বিষ মিশিয়ে খেতে দেয়। কোমল পানি খাওয়ার পরপরই সে অসুস্থ্য হয়ে পড়ে। অসুস্থ্য অবস্থায় প্রথমে স্থানীয় কালামপুর বাজারে ক্লিনিকে পরে ধামরাই সরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা পারভীনের অবস্থা আশংকা বলে উন্নত চিকিৎসার অন্যত্র পাঠিয়ে দেয় পরে পথিমধ্যেই তার মৃত্যু হয়। এ ঘটনায় পাষন্ড স্বামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

No comments:

Post a Comment