আশুলিয়ায় অর্তকিত সন্ত্রাসী হামলায় সাংবাদিক কবি সফি সুমন আহত - ashulia news 24

topads

Ads Here

Wednesday, April 10, 2019

আশুলিয়ায় অর্তকিত সন্ত্রাসী হামলায় সাংবাদিক কবি সফি সুমন আহত


আশুলিয়া প্রতিনিধি:
 আশুলিয়ায় সাংবাদিক কবি সফিউল্লাহ সুমন ওরফে সফি সুমনের উপর অর্তকিত  সন্ত্রাসী হামলা চালিয়েছে  একদল দুষ্কৃতকারী।  সফি সুমন দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার আশুলিয়া প্রতিনিধি।
বুধবার (১০ এপ্রিল) রাত সাড়ে ৮ টায় ডেন্ডাবর পল্লীবিদ্যুৎ বাসষ্ট্যান্ড সংলগ্ন পল্লীবিদ্যুৎ সমিতি ঢাকা-১ এর প্রধান কার্যালয়ের মূল ফটকের সামনে এ হামলার ঘটনা ঘটে। এসময় সাংবাদিক সফি সুমনের আত্মচিৎকারে পথচারীসহ স্থানীয় দোকানদাররা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা  দেওয়া হয়।
আহত কবি সাংবাদিক সফি সুুুমন জানান, প্রতিদিনের ন্যায় সংবাদ সংগ্রহ শেষে বাসায় ফেরার পথে ডেন্ডাবর বাসষ্ট্যান্ডের পল্লীবিদ্যুৎ অফিসের সামনে পিছনদিক থেকে আমার উপর ঝাপিয়ে পরেন সন্ত্রাসীরা এবং আমাকে এলোপাথাড়ি ভাবে মারতে থাকেন। আমি তাদের কাছে আমাকে মারার কারণ জানতে চাইলে সন্ত্রাসীরা বলেন তোকে দুনিয়াতে রাখবো না। তোর কোন বাবা আজকে বাঁচাবে দেখি।
এ দিকে এ ঘটনায় আশুলিয়ায় রিপোর্টার্স ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মাসুদ রানা বলেন, সাংবাদিক সফি সুমন একজন নিরিহ এবং একজন সাহিত্যমনা লোক, তারর উপর এমন বর্বরোচিত সন্ত্রাসী হামলা মোটেই কাম্য নয়। আমি প্রশাসনের নিকট  দ্রুত হামলাকারীদের গ্রেফতারের দাবী জানাই।

 এ ব্যাপারে অজ্ঞাত ১০/১২জনকে আসামী করে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
আশুলিয়াা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) রেজাউল করিম দিপুু বলেন, আমি অভিযোগ পেয়েছি খুুব দ্রুত তদন্তপূর্বক আইনানুুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

1 comment:

  1. গত মংগল বার সিন্দুরিয়া একটি ছিনতাই এর ঘটনা ঘটেছে। ছিনতাই এর সময় ছিনতাইকারীরা একটি হোন্ডা ও একটি সর্ট গান ছিনতাই করে। এ নিয়ে বিস্তারিত আশা করছি

    ReplyDelete