বিএমএসএফ সাংবাদিকদের অকৃত্রিম বন্ধু: রিমন - ashulia news 24

topads

Ads Here

Tuesday, May 28, 2019

বিএমএসএফ সাংবাদিকদের অকৃত্রিম বন্ধু: রিমন

সাভার প্রতিনিধিঃ
বিএমএসএফ সাংবাদিকদের অকৃত্রিম বন্ধু। এ সংগঠন সাংবাদিকদের অধিকার ও মর্যাদা সুরক্ষার ব্যাপারে বরাবরই আপোসহীন ভূমিকা পালন করে চলছে।
বাংলাদেশ প্রতিদিন’র ইনভেস্টিগেটিভ রিপোর্টিং সেল এর ইনচার্জ মো. সাইদুর রহমান রিমন একথা বলেছেন। তিনি মঙ্গলবার বিকেল ৫টায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সাভার উপজেলা কমিটি কর্তৃক আয়োজিত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন। সাভার ক্যান্টমেন্ট ডিওএইচএস ফুড পার্কে এ সভা অনুষ্ঠিত হয়।

সাভার উপজেলা কমিটির সভাপতি মো. মাইনুল ইসলামের সভাপতিত্বে ও মাসুদ রানা সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. আমিরুল হাসান কামাল, ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান মতিন,ঢাকা উত্তর সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক এসএম উজ্জল সহ প্রমুখ বক্তব্য রাখেন। এ সময়
বক্তারা আরো বলেন, বিএমএসএফ এদেশের সাংবাদিকদের অধিকার ও মর্যাদা রক্ষার পাশাপাশি বিপদে অকৃত্রিম বন্ধু হিসেবে পাশে থাকছে। সারাদেশের সাংবাদিকদের বিএমএসএফ’র পাশে থাকার আহবন জানানো হয়। সর্বত্রই অপসাংবাদিকতার বিরুদ্ধে সাংবাদিকদের সোচ্চার থাকাসহ গণমানুষের পক্ষে স্বার্থহীনভাবে কাজ কাজ করার ব্যাপারে অঙ্গীকারাবদ্ধ থাকার উপর গুরুত্বারোপ করা হয়।। সভায় নেতৃবৃন্দ বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবি সরকার ও গণমাধ্যম সমুহকে মেনে নেয়ার আহবান জানান। আগামি ২২ জুন পর্যন্ত দেশব্যাপী সদস্য অন্তর্ভুক্ত হওয়ার আহবান জানানো হয়।

No comments:

Post a Comment