আ.লীগের নেতাকর্মীরা কোন অপকর্ম করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী - ashulia news 24

topads

Ads Here

Monday, May 13, 2019

আ.লীগের নেতাকর্মীরা কোন অপকর্ম করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী



সাভার(ঢাকা)সংবাদদাতা:
আ.লীগের নেতাকর্মীরা কোন অপকর্ম করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে বলে হুশিয়ারী দিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান । এ সময় তিনি আরো বলেন,প্রধানমন্ত্রীর আদর্শ বুকে ধারণ করে আমাদের এগিয়ে যেতে হবে ।সেখানে দুর্ণীতিবাজ আর লুঠেরাদের কোন স্থান নেই । সোমবার সন্ধায় আশুলিয়ার বাইপাইলের এলাহী কমিউনিটি সেন্টারে ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এক ইফতার ও দোয়া মাহ্ফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত  হয়ে তিনি এ কথা বলেন ।
ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী আঃ লতিফ মন্ডালের   সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী মোঃ মতিউর রহমান মতিন সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , ঢাকা জেলা আ.লীগের সহ-সভাপতি ফিরোজ কবির , সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব, ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন তুহিন ও সাভার উপজেলা ভাইস-চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খান।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ঢাকা উত্তর সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মোহাম্মদ উজ্জল ও আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি শহিদুল্লাহ মুন্সী সহ কয়েক হাজার আ.লীগের নেতাকর্মী বৃন্দ । 

No comments:

Post a Comment