সাভার প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল - ashulia news 24

topads

Ads Here

Friday, May 31, 2019

সাভার প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল

সাভার প্রতিনিনধিঃ
 সাভারে গণমাধ্যম কর্মীদের সংগঠন সাভার প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩১ মে) সাভার থানা রোডে অবস্থিত ক্যাফে মেট্রোতে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

সাভার প্রেসক্লাবের সভাপতি নাজমুস সাকিবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এমপি।প্রধান অতিথির বক্তব্যে মাননীয় প্রতিমন্ত্রী বলেন, সাভারে একের পর এক উন্নয়ন কর্মকাণ্ড চলছে। আপনারা জানেন, সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকায় রাজালাখ ফার্মের উত্তর পার্শ্বের জায়গাটি এতদিন পরিত্যক্ত ছিল। ব্যক্তি,গোষ্ঠীর নামে এ জায়গাটি লিজ দেয়া ছিলো।

ভূমি মন্ত্রণালয় সেই লিজ বাতিল করলে আমরা সেখানে মডেল মসজিদ ,হকার্স মার্কেট, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, গার্লস গাইড, স্কাউট কার্যালয় সহ ৫টি ভবনের নির্মাণ কাজ শুরুর পরিকল্পনা করেছি। তবে অত্যন্ত দুঃখের বিষয় হচ্ছে, কতিপয় ব্যক্তি এবং গোষ্ঠী উন্নয়নকে বাঁধাগ্রস্ত করছে। নানা উৎসাহ-উদ্দীপনায় সাভারের নাগরিক কমিটির সদস্যসহ সংশ্লিষ্টরা সেখানে স্ব-স্ব প্রতিষ্ঠানের নামে যে সাইনবোর্ড টাঙিয়ে ছিলেন, রাতের আঁধারে তা বিলীন করে দেয়া হয়েছে।

অনুষ্ঠানে সাভার প্রেসক্লাবের সকল সদস্য সহ স্থানীয় রাজনীতিবিদ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

No comments:

Post a Comment