বিএমএসএফ সাভার উপজেলা কমিটির উদ্যেগে র্যালী ও আলোচনা সভা - ashulia news 24

topads

Ads Here

Wednesday, May 1, 2019

বিএমএসএফ সাভার উপজেলা কমিটির উদ্যেগে র্যালী ও আলোচনা সভা


সাভার প্রতিনিধি:
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ সাভার উপজেলা কমিটির উদ্যেগে মহান মে দিবস ও জাতীয় গণমাধ্যম সাপ্তাহ পালন উপলক্ষে র্যালী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ৯টায় আশুলিয়ার বাইপাইলের খোদেজা সুপার মার্কেটের সামনে থেকে একটি র্যালী প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুরাতন ডিইপিজেড সংলগ্ন আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সামনে এসে শেষ হয়।
এসময় বিএমএসএফ সাভার উপজেলা কমিটির সাথে একাত্বতা ঘোষনা করে র্যালীতে অংশ গ্রহন করেন স্বাধীন বাংলা গার্মেন্টস শ্রমিক এন্ড কর্মচারী ফেডারেশনের শ্রমিকনেতৃবৃন্ধ। পরে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবে এক আলোচনা সভায় উপস্থিত সাংবাদিক এবং শ্রমিকদের উদেশ্যে বক্তব্য রাখেন,  বিএমএসএফ সাভার উপজেলা কমিটির সভাপতি মইনুল ইসলাম, সহ-সভাপতি নূর হোসেন, সাধারণ সম্পাদক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাঃ শাকিল আহম্মেদ,কোষাদক্ষ সফিকুল ইসলাম, প্রচার সম্পাঃ ইব্রাহিম খলিল,নির্বাহী সদস্য মোক্তাদ হোসেন , সদস্য এনামুল হক,সদস্য মৃদুল ধর ভাবণ, আকরাম হোসেন ও কেন্দ্রীয় কমিটির সদস্য আলী হোসেন।


এ সময়,বক্তারা ১লা মে থেকে ৭ই মে জাতীয় গণমাধ্যম দিবস পালনের জন্য সরকারের প্রতি জোর দাবী জানান, এবং বাংলদোশ মফস্বল সাংবাদিক ফোরাম কতৃক সরকারের নিকট দাবীকৃত ১৪দফা দাবী মেনে নেয়ার আহবাণ জানান।
আলোচনাসভা ও র্যালীতে প্রায় কয়েক শত শ্রমিক জনতা  অংশ গ্রহন করেন।

No comments:

Post a Comment