সাভারে স্ত্রী কে কুপিয়ে হত্যা, পাষন্ড স্বামী আটক - ashulia news 24

topads

Ads Here

Tuesday, June 11, 2019

সাভারে স্ত্রী কে কুপিয়ে হত্যা, পাষন্ড স্বামী আটক


সাভার  প্রতিনিধিঃ
সাভারে দাম্পত্যকলহের জেরে নাজমা আক্তার (৩৩) নামে এক গৃহবধু কে কুপিয়ে হত্যা করেছে তারই পাষন্ড স্বামী সুরুজ্জামান বকুল (৪৮)। আজ ১১ জুন(মঙ্গলবার) বিকালে সাভারের বিরুলিয়া এলাকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহতের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়ার থানা এলাকার পুটিজানা গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গ্রামের বাড়ির সম্পত্তি নিজেদের তিন মেয়ের নামে লিখে দেওয়াকে কেন্দ্র করে বিকালে নাজমা আক্তারের সাথে তার স্বামী সুরুজ্জামানের কথা-কাটাকাটির সৃষ্টি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে উত্তেজিত হয়ে সুরুজ্জামান ধারালো কুড়াল দিয়ে স্ত্রী নাজমা আক্তারকে এলোপাথারী কুপিয়ে জখম করে, এতে ঘটনাস্থলেই নাজমা আক্তার মৃত্যু হয়। নিহত নাজমা আক্তার পেশায় একজন গার্মেন্টস কর্মী।

ঘটনাটি জানাজানি পরপরই এলাকাবাসি জড়ো হয়ে ঘাতক স্বামীকে আটক করে সাভার মডেল থানায় খরব দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশটি উদ্ধার করে ও  অভিযুক্ত স্বামী সুরুজ্জামান বকুলকে আটক করে। আটককৃত সুরুজ্জামান ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়ার থানা এলাকার পুটিজানা গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে। 

এবিষয়ে বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজগর আলী জানান, খবর পেয়ে নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

No comments:

Post a Comment