ঢাকা জেলায় ভয়ংকর লুঙ্গিবাহিনী ১৭ডাকাত গ্রেফতার - ashulia news 24

topads

Ads Here

Friday, June 14, 2019

ঢাকা জেলায় ভয়ংকর লুঙ্গিবাহিনী ১৭ডাকাত গ্রেফতার


সাভার প্রতিনিধিঃ  
সাভার ধামরাই ও নাবাবগঞ্জে ভয়ংকর লুঙ্গিবাহিনীর ৫০ ডাকাত দলের সন্ধান পেয়েছে পুলিশ। এরমধ্যে ১৭ জন ইতিমধ্যেই গ্রেফতার হয়েছে এবং দুইজন বন্দুক যুদ্ধে নিহত হয়েছে। বাকি ডাকাত সদস্যদের গ্রেফতারে চলছে পুলিশের সাড়াঁশি অভিযান।
শুক্রবার সকালে সাভার মডেল থানায় এক সংবাদ সম্মেলনে ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান সাফিউর রহমান জানান, দেশের বিভিন্ন এলাকা থেকে আসা অপরাধীচক্র সংগঠিত হয়ে ঢাকা জেলার নবাবগঞ্জে ও সাভারে ঘাঁটি স্থাপন করে। এখান থেকে দেশের বিভিন্ন জেলায় ডাকাতি, হত্যা, অপহরণসহ বিভিন্ন অপরাধ সংগঠিত করে আসছিল লুঙ্গিবাহিনীর ৫০ জন ডাকাত। এদের হাত থেকে পুলিশ সদস্যও রেহায় পায়নি। গত ২৩ মে নবাবগঞ্জে ডাকাতি ও জোড়া খুন সংগঠিত হলে পুলিশ তদন্তে মাঠে নামে।

পুলিশের অভিযানে ধরা পরে ডাকাত দলের অন্যতম সদস্য গোপালগঞ্জের গঙ্গারামপুরের মোস্তফা শেখের ছেলে নাসির শেখ (৩৫) এবং একই এলাকার মান্নান মোল্লার ছেলে ন‚রুল ইসলাম মোল্লা।

এরা পুলিশের কাছে সারাদেশে ডাকাতি, খুন ও অপরাধের ভয়াবহ চিত্র তুলে ধরে। প্রকাশ করে দলের ৫০ সদস্যদের নাম। এরা একেকজন দশ থেকে বিশটি মামলার আসামি।

এরা তিনটি দলে বিভক্ত হয়ে দেশের বিভিন্ন স্থানে ডাকাতি, খুন, অপহরণসহ বিভিন্ন অপরাধ সংগঠিত করে আসছিল। দিনে এরা রিকসা চালক অথবা গাড়ি চালকের বেশে ঘুরে বেড়াতো আর রাতে করতো ডাকাতি।

পুলিশ সুপার আরো জানান, সম্প্রতি নবাবগঞ্জে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে লুঙ্গিবাহিনীর ডাকাত রিপন ও আশুলিয়ার মরাগাঙ এলাকায় ডাকাতদের মধ্যে বন্দুকযুদ্ধে বাবুল হাওলাদার নিহত হয়।

উল্লেখ্য, লুঙ্গিবাহিনীর রিপন এক ডিএসবির সাব ইন্সপেক্টরকে অপহরণ করে মুক্তিপণ আদায় করেছিল।

প্রেস ব্রিফিংকালে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপু , ঢাকা জেলা (উত্তর) গোয়েন্দা পুলিশের ওসি আবুল বাশারসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

No comments:

Post a Comment