এনআইডির কার্ডের ছবি তুলতে গিয়ে সস্ত্রাসী হামলার শিকার কলেজ ছাত্র - ashulia news 24

topads

Ads Here

Sunday, June 30, 2019

এনআইডির কার্ডের ছবি তুলতে গিয়ে সস্ত্রাসী হামলার শিকার কলেজ ছাত্র

 সাভার প্রতিনিধিঃ :
আশুলিয়ার ফারুক নগর ইসমাই ব্যাপারি উচ্চ বিদ্যালয়  মাঠে ভোটার এনআইডির কার্ডের ছবি তুলতে গেলে লাইনে সাড়ানোর সময় কথা কাটা কাটির  জের ধরে ভাদাইল উত্তর পাড়ার কিশোর গ্যাংয়ের প্রধান সাকিব(২০) নামে এক বখাটের  ভাদাইল উত্তর পাড়া সাধু মার্কেট এলাকার সফিকুল ইসলামের ছেলে ধামরাই পলি টেকনিক্যাল  ইনিষ্টিটিউটের প্রথম বর্ষের ছাত্র রাকিবুল হাসান(১৯)এর  উপর অর্তকিত হামলা চালায়। এসময় কথিত বখাটে সাকিবের সাথে থাকা আরো ১০/১২জন মিলে
  রাকিবের উপর অর্তকিতভাবে ঝাপিয়ে পড়ে এলোপাথাড়ি কিল ঘুষি মারতে থাকে এক পর্যয়ে কথিত সাকিব ধারপালো ছুরি দিয়ে তাকে কোপ মারে ।

আহত রাকিবুল হাসান জানায় , রবিবার দুপুর ১২টার দিকে ভোটার এনআইডির ছবি তুলতে লাইনে দাড়িয়ে ছিল সে এসময় ঐ বখাটে জোর পূর্বক লাইনে প্রবেশ করে সিনিয়র জুনিয়ার নিয়ে ঝগড়া পাকায় ,পরে ছবি তোলা শেষে বাড়ি ফেরার পথে রপ্তানী টু ভাদাইল সড়কের সামনে সাকিব ,ফিরোজ ও হাবিব সহ তাদের সাথে থাকা আরো ১০/১২জন মিলে তার উপর হামলা চালায় । পরে আমি জান বাচাঁতে চিৎকার করতে করতে রপ্তানি সম্ভার হোটেলে ডুকে পরি । এসময় রাস্তায় অঅনেক উৎসুক মানুষ দাড়িয়ে ছিল কিন্তু কেউ আমাকে বাচাঁতে এগিয়ে আসেনি । তার শরিরে বিভিন্ন অংশে মারাত্বকভাবে রক্তাক্ত জখম ও একটি কোপের দাগ রয়েছে ।  এ ব্যাপারে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে ।
এ সময় এলাকাবাসী অভিযোগ করে বলেন,রাকিবের মতো নিরিহ শান্ত শিষ্ট ভদ্র ছেলেও  সাকিব নামের ঐ বাখাটের হাত থেকে রেহাই পেল না ।  তারা আরো বলেন ,এলাকার নেশাখোর ছিনতাইকারি ছিচকে চোরদের  নিয়ে অত্র এলাকায় একটি কিশোর গ্যাং প্রতিষ্ঠা করেছে সাকিব । এরা যখন তখন যার তার উপর হামলা চালায় ,এছাড়াও  স্কুলের মেয়েদের পথরোধ করে ইভটিজিং করে বেড়ায়,শ্রমিকদের বেতনের সময় নির্জন রাস্তায় দাড়িয়ে তাদের বেতনের টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় ।  এছাড়াও সাকিব সামাজিক যোগাযোগ মাধ্যামে ফেসবুকের প্রোফাইলে নিজেকে গ্যাংস্টার হিসেবে পরিচয় দেয় । এলাকাবাসি এদরে অত্যাচারে অতিষ্ট,তারা দ্রুত এই বখাটে সন্ত্রাসিদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানান  ।

No comments:

Post a Comment