আশুলিয়ায় বহুতল ভবনের বারান্দা হতে পরে গিয়ে তিন বছরের শিশু নিহত - ashulia news 24

topads

Ads Here

Tuesday, June 18, 2019

আশুলিয়ায় বহুতল ভবনের বারান্দা হতে পরে গিয়ে তিন বছরের শিশু নিহত



আশুলিয়া প্রতিনিধিঃ সাভার আশুলিয়ার বলিভদ্র শমসের প্লাজার পিছনে তালপট্টি আব্বাস মন্ডলের মালিকানাধীন আটতলা বহুতল ভবনের ছয়তলার বারান্দা হতে নিচে পরে সিয়াম নামের তিন বছরের শিশুর মৃত্যু হয়।

এলকাবাসীর তথ্যমতে আব্বাস মণ্ডলের আটতলা ভবনের ম্যানেজার সুজন মিয়া ছয় তলার একটি ফ্লাট নিয়ে থাকেন মঙ্গলবার সকালে সুজনের বড়ভাই পরিবারসহ সুজনের ফ্লাটে বেড়াতে আসেন এবং শিশু সিয়ামও বাবা মায়ের সাথে চাচা সুজনের বাসায় বেড়াতে আসেন এবং খেলার একসময় শিশু সিয়াম বারান্দায় গিয়ে গিরিল বেয়ে উপরে উঠতে থাকে এবং বারান্দার অর্ধেক গিরিল থাকায় শিশু সিয়াম নিচে পরে যায়।

স্থানীয়রা উদ্ধার করে আশুলিয়া হাবিব ক্লিনিকে নিয়ে গেলে ডাক্তার শিশু সিয়ামকে মৃত্যু ঘোষণা করেন। এলকাবাসীর ক্ষোভের সাথে বলেনঃ ভবনটির বারান্দাগুলোতে অর্ধেক গিরিল থাকায় আজ এরকম একটা মর্মান্তিক দুর্ঘটনায় সিয়ামের মতো তিন বছরের নিষ্পাপ শিশুকে প্রাণ দিতে হলো। এলাকার অনেকেই ভবনের নিরাপত্তা নিয়ে অভিযোগ করেন এমন ভাবে এতবড় ভবনের বারান্দায় অর্ধেক গিরিল থাকলে এর চেয়েও বড় দুর্ঘটনার সম্মুখীন হতে হবে।

তছাড়া এঘটনায় রহস্যসের সৃষ্টি হয়েছে শিশু সিয়ামের মৃতদেহটি গ্রামের বাড়ী কিশোরগঞ্জের ভৈরবে না নিয়ে তড়িঘড়ি করে ভবন মালিক আব্বাস মণ্ডলের নিজ এলাকা কুণ্ডা সামজিক কবরস্থানে দাপন করা হয়। ঘটনাটি বিশেষ কোন  কারনে ধামাচাপা দিয়ে দেন। মৃত শিশু সিয়ামের বাবা মা শ্রীপুর একটি ভাড়া বাড়িতে থাকতো তাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ভৈরবে বলে জানা যায়। ঘটনাস্থলে পুলিশ এসেও মৃতদেহ ও কোন আলামত উদ্ধার করতে পারেনি। এব্যাপারে বাড়ীর মালিক, ম্যনেজার শিশু সিয়ামের বাবা এমনকি তার কোন স্বজনের সাথে স্বাক্ষাৎ করা সম্ভব হয়নি।

No comments:

Post a Comment