সাভার মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদিলেন এএফএম সায়েদ - ashulia news 24

topads

Ads Here

Sunday, February 3, 2019

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদিলেন এএফএম সায়েদ


সাভার প্রতিনিধি: সাভার পুলিশের আবার রদবদল হলো। সাভার মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্বরত ছিলেন আব্দুল আউয়াল। রবিবার (০৩ ফেব্রুয়ারি) দুপুরে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব গ্রহন করলেন ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ (উত্তর) এর সুযোগ্য অফিসার ইনচার্জ এএফএম সায়েদ। তিনি আব্দুল আউয়ালের স্থলাভিষিক্ত হলেন।
এদিকে আব্দুল আউয়াল আপাতত ডি আই ওয়ান- ঢাকা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে যাচ্ছেন। আর ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ (উত্তর)’র অফিসার ইঞ্চার্জ (তদন্ত) মোঃ আবুল বাশার ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ (উত্তর)’র অফিসার ইন-চার্জ হিসেবে দায়িত্ব পাচ্ছেন বলে পুলিশ সূত্রে জানা গেছে।
দুপুর সাড়ে বারটার দিকে সদ্য নিযুক্ত সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএফ সায়েদকে দায়িত্ব হস্তান্তর করেন সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল। এসময় নতুন অফিসার ইন-চার্জকে ফুল দিয়ে বরণ করে নেন পুলিশ এবং গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা।
এই দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ (উত্তর) এর ওসি (তদন্ত) মোঃ আবুল বাশার, সাভার মডেল থানার ওসি(তদন্ত) সওগতুল ইসলাম, ঢাকা জেলা ডিবি (উত্তর) এর এসআই শরিফুল ইসলাম, ডিবি (উত্তর) এর এসআই মোঃ আমিনুল ইসলাম সহ সাভার মডেল থানার কর্মকর্তাবৃন্দ এবং গণমাধ্যমের কর্মীরা।
উল্লেখ্য, ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ (উত্তর) এর অফিসার ইনচার্জ থাকাকালীন এএফএম সায়েদের সুযোগ্য দিক্নির্দেশনায় সাভার/আশুলিয়া/ধামরাইয়ে আইনশৃংখলার উত্তরোত্তর উন্নতি হয়। সন্ত্রাস, মাদক ও নৈরাজ্যবাদের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি অবলম্বনের কারণে এই জোনে সাধারণ মানুষ সন্তোষ প্রকাশ করেছে। অতি দ্রুত বিভিন্ন চাঞ্চল্যকর মামলার রহস্যভেদ করে সবমহলে প্রশংসা কুড়িয়েছেন সাভার মডেল থানায় সদ্য নিযুক্ত অফিসার ইনচার্জ এএফএম সায়েদ

No comments:

Post a Comment