পালাতক শিশু ধর্ষণকারী মসজিদের ঈমাম র‌্যাবের হাতে আটক - ashulia news 24

topads

Ads Here

Thursday, February 7, 2019

পালাতক শিশু ধর্ষণকারী মসজিদের ঈমাম র‌্যাবের হাতে আটক


নিজস্ব প্রতিনিধিঃ
আশুলিয়ায় ৯ বছরের্রেন শিশু শিক্ষার্থীকে ধর্ষণ, ভিডিও ধারণ করে প্রাণনাশের হুমকির অভিযোগে মহিলা মাদ্রাসা শিক্ষক ও মসজিদের ঈমামকে আটক করেছে
 র‌্যাব-১।
আশুলিয়ার একটি মহিলা মাদ্রাসার ছাত্রীকে (০৯) নিজ কক্ষে ধর্ষণের পর আত্মগোপনে চলে যায় একই মাদ্রাসার শিক্ষক আব্দুল্লাহ আল মামুন (৪২)। ধর্ষণের পরে তা ভিডিও করে রেখে মামুন সেই শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকিও দেয়।
বৃহস্পতিবার রাজধানীর কারওয়ানবাজারের র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান র‌্যাব-১ এর কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্ণেল সারওয়ার বিন কাশেম।
বাস্তবতার বাইরে ফেসবুকে ‘এইচ এম আব্দুল্লাহ আল মামুন’ নামে নিজেকে ঢাকা কলেজের বর্তমান ছাত্র পরিচয় দিয়ে আসছিল ধর্ষণের দায়ে অভিযুক্ত ওই মাদ্রাসা শিক্ষক। গত ২৭ জানুয়ারি আশুলিয়ার দোসাইদ এলাকার তালিমুল কুরআন মহিলা মাদ্রাসার শিক্ষক মামুন নিজ কক্ষে ডেকে নিয়ে একই মাদ্রাসার এক শিশুকে ধর্ষণ করে। এর পরই আত্মগোপনে চলে যায় মামুন।
এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা হলে র‌্যাব-১ ছায়াতদন্ত শুরু করে। বুধবার রাতে ব্রা্হ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর এলাকায় র‌্যাব-১ এর একটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।লেফটেন্যান্ট কর্নেল সারওয়ার বলেন, নরসিংদীর বাসীন্দা মামুন বিগত ১৮ বছর ধরে আশুলিয়ার বাইতুল মাহমুদ জামে মসজিদে ইমামতি করতো এবং ২০০৬ সাল থেকে তালিমুল কুরআন মহিলা মাদ্রাসায় শিক্ষকতা শুরু করে।

No comments:

Post a Comment