ভাইস চেয়ারম্যান পদে মনোনায়নপত্র ক্রয় করলেন দেওয়ান রাজু - ashulia news 24

topads

Ads Here

Tuesday, February 26, 2019

ভাইস চেয়ারম্যান পদে মনোনায়নপত্র ক্রয় করলেন দেওয়ান রাজু


সাভার প্রতিনিধিঃ
দেশে পঞ্চম উপজেলা পরিষদ সাধার নির্বাচনে সাভারে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন ক্রয় করেছেন দেওয়ান রাজু আহমেদ। সোমবার বিকেলে সাভার উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে হাজির হয়ে নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি মনোনয়নপ্রত্র ক্রয় করেন।
এনিয়ে সাভার উপজেলা পরিষদ  নির্বাচনে অংশ নেয়ার জন্য এখন পর্যন্ত চেয়ারম্যান পদে দুইজন, ভাইস চেয়ারম্যান পদে দুইজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করেছেন।
মনোনয়পত্র ক্রয়ের পর সাংবাদিকদের সাথে আলাপকালে ভাইস চেয়ারম্যান প্রার্থী দেওয়ান রাজু আহমেদ বলেন, আমি সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা এবং বর্তমানে ইয়ারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক। উপজেলা পরিষদ নির্বাচনে একাধিক প্রার্র্থী থাকলেও আমি এলাকায় সবসময় সাধারন মানুষের সুখে দুঃখে, উন্নয়ন এবং বিভিন্ন সমাজসেবামূলক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত থাকায় মনোনয়ন প্রাপ্তির বিষয়ে শতভাগ আশাবাদী।
 তিনি আরও বলেন, দলের বিবেচনায় আমি যদি মনোনয়ন পাই তাহলে অবশ্যই নির্বাচনে বিপুল ভোটে জয় লাভ করবো এবং এলাকার মাদক, সন্ত্রাসসহ সব ধরনের অন্যায়ের বিরুদ্ধে সকলের সহযোগীতা নিয়ে সাধারন মানুষের জন্য কাজ করবো।
সাভার উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীরা হলেন - চেয়ারম্যান পদে মঞ্জুরুল আলম রাজিব, মোঃ হায়দার আলী, ভাইস চেয়ারম্যান পদে দেওয়ান রাজু আহমেদ, মোঃ শাহাদাৎ হোসেন খাঁন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ইয়াসমিন আক্তার (সুমি)।

No comments:

Post a Comment