ফেসবুকে ফ্রেন্ডশিপ করে প্রতারণা অতঃপর অপহরণ চেষ্টা, নারীসহ আটক ৮ - ashulia news 24

topads

Ads Here

Sunday, February 10, 2019

ফেসবুকে ফ্রেন্ডশিপ করে প্রতারণা অতঃপর অপহরণ চেষ্টা, নারীসহ আটক ৮

মাসুদ রানা :
প্রথম ফেইসবুকে ফ্রেন্ডসিপ তারপর ম্যাসেন্জারে নানা রকম অশ্লীল যৌন উত্তেজনা মূলক ছবি ভিডিও প্রেরণ অতঃপর কৌশলে ফাসানো চেষ্টা এবং সর্বশেষ অপহরণ চেষ্টা।  বরিবার রাত রাত ৮টার দিকে আশুলিয়ার সুগন্ধি এলাকার ক্যাপ ফ্যাক্টরি সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে।
এ ব্যাপারে সেলুন দোকান কর্মচারী জীবন(২২)  জানায়, প্রায় দুই মাস আগে শারমিন নামে
একটি মেয়ের সাথে আমার ফ্রেন্ডসিপ হয় তার পর থেকে মেয়েটি আমার সাথে চ্যাটিং করতো এক পর্যায়ে সে ম্যাসেন্জারে নানা অশ্লীল যৌন উত্তেজক ছবি ভিডিও প্রেরণ করে। এবং সে আমাকে ব্লাক মেইলিং এর চেষ্টা করে, শারমিন আমাকে বিভিন্নভাবে ফাসানো ভয়ভীতি দেখিয়ে অর্থ দাবী করে মোবাইলে বিভিন্ন ভাবে হুমকি ধমকি দিত থাকে।
অন্যদিকে আজ দুটি মোটর সাইকেল ও একটি প্রাইভেটকার  সহকারে শারমিন সহ আরো ৭জন যুবক জীবন(২২) কে অপহরণের চেষ্টা চালায় এসময় উপস্থিত লোকজন বাধাঁ দিয়ে স্থানীয় মহিলা মেম্বার লিমাকে অবহিত করে। লিমা তৎক্ষনাত সংবাদকর্মী ও আশুলিয়া থানার এস আই মনিরুজ্জামান মোল্লাকে অবহিত করলে মনিরুজ্জামান তার সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে। জানা যায় আটকৃতরা সবাই সাভার আনন্দপুর এলাকার বাসিন্দা। ধারণা করা হচ্ছে এরা একটি সংঘবদ্ধ চক্র যারা যারা নিদৃষ্ট ব্যাক্তদের টার্গেট করে তাদের ভয় ভীতি দেখিয়ে অর্থ হাতিয়ে নেয়।  বিস্তারিত আসছে।

No comments:

Post a Comment